সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

পাবনার খবর
৪০

সড়কের মাঝখানে ইট ভাঙ্গানোয় দায়ে জরিমানা

পাবনার খবর

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার শরৎনগর বাজারে ব্যস্ত সড়কের মাঝখানে ইট ভাঙ্গানোর দায়ে এক ব্যক্তিকে ১হাজার টাকা জরিমানা করেছে পৌর কর্তৃপক্ষ। পৌরসভার প্রকৌশলী খোরশেদ আলমের নেতৃত্বে এই জরিমানা আদায় করা হয়।

মঙ্গলবার সরেজমিনে দেখা যায়, ভাঙ্গুরা বড়াল ব্রিজ পার হয়ে শরৎনগর বাজারের ব্যস্ত সড়ক। এই সড়ক দিয়েই এই অঞ্চলের সমস্ত যানবাহন চলাচল করে। এই সড়কের মন্ডল কমপ্লেক্সের অপর পাশে একটি বহুতল ভবন নির্মাণ হচ্ছে। ভবন নির্মাণের জন্য প্রয়োজনীয় ইটের খোয়া বানাতে একটি ইট ভাঙ্গানো মেশিন জনসাধারণের চলাচলের পাকা সড়কের মাঝখানে স্থাপন করা হয়েছে। এতে জনসাধারণ এবং গাড়ি চলাচলে মারাত্মক বিঘ্ন ঘটায় এলাকাবাসী ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম আযমের কাছে অভিযোগ জানায়।

এর প্রেক্ষিতে ওই স্থানে পৌর কর্তৃপক্ষ অভিযান চালিয়ে নির্মাণাধীন ভবনের মালিক আজহার আলী কে এক হাজার টাকা জরিমানা করে এবং সেইসাথে জনসাধারণের চলাচলে বিঘ্ন ঘটে এমন স্থানে ঈদ ভাঙাতে নিষেধ করে।

এ বিষয়ে ভাঙ্গুরা পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে আমি তাৎক্ষণিক সেখানে লোক পাঠিয়েছি এবং ওই স্থান থেকে ইট ভাঙ্গানো মেশিন সরিয়ে দেয়া হয়েছে। পাশাপাশি তাকে সতর্ক করার জন্য এক হাজার টাকা জরিমানা করা হয়েছে পরবর্তীতে এ ধরনের কাজ যেন কেউ না করে। জনসাধারণের পথ সর্বদা উন্মুক্ত রাখতে হবে। জনসাধারণের পথ রুদ্ধ করে কোন কাজ করা যাবে না। আমাদের পৌর কর্তৃপক্ষের সর্বদা নজরদারি আছে। জনভোগান্তি মূলক কোনো কর্মকাণ্ডে কাউকে ছাড় দেওয়া হবে না।

স/সা

পাবনার খবর
এই বিভাগের আরো খবর