বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

পাবনার খবর
১৩

যুব টাইগারদের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

পাবনার খবর

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটের শিরোপাজয়ী বাংলাদেশ দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারা আশা প্রকাশ করেছেন, বিশ্ব আসরের এই শিরোপা দেশের ক্রিকেটকে আরো এগিয়ে নেবে।

রোববার এক শুভেচ্ছা বার্তায় রাষ্ট্রপতি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সব সদস্য, কোচিং স্টাফ ও টিম ম্যানেজমেন্টের প্রতি আন্তরিক শুভেচ্ছা জানান।

রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন, তরুণ ক্রিকেটাররা ভবিষ্যতে দেশের জন্য আরও বড় সম্মান বয়ে আনবেন। বিশ্বকাপ জয় দেশের ক্রিকেটের উন্নয়নে ইতিবাচক অবদান রাখবে বলেও তিনি আশা প্রকাশ করেন। রাষ্ট্রপতির প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়েছে।

চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশের যুবাদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন, এই খেলোয়াড়ি মনোভাব ধরে রেখে ভবিষ্যতে আমাদের ক্রিকেট আরও এগিয়ে যাবে। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়েছে।

তিনি বলেন, 'আমাদের খেলোয়াড়দের টিম স্পিরিট ও তাদের অসাধারণ নৈপুণ্য দেখে গোটা জাতি গর্বিত।' শেখ হাসিনা আরও বলেন, 'বর্তমান সরকারের খেলাধুলায় যথাযথ পৃষ্ঠপোষকতা ও সহায়তার ফলে এ সাফল্য এসেছে।'

রোববার দক্ষিণ আফ্রিকায় ভারতকে ৩ উইকেটে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয় যুব টাইগাররা। প্রথমবারের মতো ফাইনালে উঠেই দেশকে এনে দেয় বিশ্বকাপ। 

পাবনার খবর
এই বিভাগের আরো খবর