বৃহস্পতিবার   ২৮ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭   ০৫ শাওয়াল ১৪৪১

পাবনার খবর
৩৩০

মাকে হত্যা করে রক্তপান

পাবনার খবর

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০১৯  

ভারতের ছত্তিশগড়ে ইংরেজি নতুন বছরে এক মাকে হত্যা করে তার রক্ত পান করেছে এক নরপিশাচ। এ ঘটনা ঘটেছে ছত্তিশগড়ের বোরবা জেলায়। সেখানে দিলীপ যাদব নামে ২৯ বছর বয়সী ওই নরপিশাচ যখন তার মাকে হত্যা করে রক্ত পান করছিল তখন তা দেখে ফেলে অন্য এক নারী। তিনি তা দেখে কাঁপতে কাঁপতে অস্থির হয়ে পড়েন। তিনদিন পরে যখন সম্বিত ফিরে পান তখন সোজা চলে যান পুলিশের কাছে। খবর পেয়ে পুলিশ গিয়ে উপস্থিত হয়। ততক্ষণে দিলীপ যাদব তার মায়ের মৃতদেহ টুকরো টুকরো করে কেটে পুড়িয়ে ফেলেছে। এ খবরটি প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে পড়ে শনিবার।

তবে দিলীপকে ধরতে পারে নি পুলিশ। পলাতক রয়েছে সে। তাকে ধরতে পুলিশ হন্যে হয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে। পুলিশকে গ্রামবাসী বলেছে, দিলীপ তন্ত্রমন্ত্র চর্চা করে। মাঝে মধ্যেই মানুষকে কোরবানি দেয়ার কথা বলে। সে তার মাকে ডাইনি বলে আখ্যায়িত করতো। দিলীপের পিতা ও ভাইয়ের মৃত্যুর জন্য সে তার মাকে দায়ী করে। কোরবার অতিরিক্ত এসপি জয়প্রকাশ বাধাই বলেন, সমীরণ যাদব নামে এক নারী বৃহস্পতিবার রাতে চাইতমা পুলিশ স্টেশনে গিয়ে ঘটনার বর্ণনা দেন। এ কথা শুনে পুলিশ সদস্যরা স্তম্ভিত হয়ে পড়েন। 

সমীরণ পুলিশকে বলেছেন, তিনি একজন প্রতিবেশীকে দেখতে গিয়েছিলেন ৩১শে ডিসেম্বর সকালে। নিয়মিত তিনি ওই প্রতিবেশীকে দেখতে যেতেন। তিনি দিলীপের ঘরের কাছে যেতেই ভয়ঙ্কর এক শব্দ শুনতে পান। যতই কাছে এগিয়ে যান দেখতে পান দিলীপ তার মাকে মাথায়, কাঁধে ও বুকে কুড়াল দিয়ে কোপাচ্ছে। ভয়ে জমে যান সমীরণ। তিনি দেখতে পান তার মায়ের শরীর থেকে যে রক্ত গড়িয়ে পড়ছে তা পান করছে দিলীপ। 

পাবনার খবর
এই বিভাগের আরো খবর