বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

পাবনার খবর
১৫

ভাঙ্গুড়ায় দুস্থদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ

পাবনার খবর

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

পাবনার ভাঙ্গুড়ায় ভ্যানগাড়ি চালক ও দুস্থদের মাঝে মাস্ক এবং সাবান বিতরণ করা হয়েছে। ভাঙ্গুড়া ইয়ুথ কমিউনিটি ক্লাব এই মাস্ক ও সাবান বিতরণ করে। সোমবার দিনভর ইয়ুথ ক্লাবের সদস্যরা ভাঙ্গুড়া পৌর শহরসহ উপজেলার বিভিন্ন বাজার ঘুরে প্রায় সাড়ে পাঁচশ নারী-পুরুষের মাঝে এগুলো বিতরণ করেন।

এ সময় বাজারের মানুষদেরকে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে নানা প্রচারণা চালান ক্লাবের সদস্যরা। এর আগে সকালে ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল ভাঙ্গুড়া পৌরশহরের শরৎনগর বাজারে এই মাস্ক ও সাবান বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

ভাঙ্গুড়া ইয়ুথ কমিউনিটি ক্লাবের আহবায়ক অনিম তলাপাত্র বলেন, গ্রাম অঞ্চলের মানুষ এখনও করোনা ভাইরাস সম্পর্কে অসচেতন রয়েছে। তাই তাদেরকে সচেতন করার পাশাপাশি মাস্ক ও সাবান দিয়ে সহযোগিতা করার চেষ্টা করছি। এছাড়া ক্লাবের অর্ধশত সদস্য উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে করোনা সংক্রমণ রোধে মানুষকে সচেতন করতে কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন, একটি ক্লাবের তরুণ সদস্যরা করোনা প্রতিরোধে সাধারণ মানুষকে সচেতন করে যাচ্ছে। বিশেষ করে তারা তৃণমূল পর্যায়ে দুস্থদের সচেতন করতে কার্যকরী ভূমিকা রাখছে। এ ব্যাপারে তাদেরকে ভাঙ্গুড়া পৌরসভা থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে।

স/এমএস

পাবনার খবর
এই বিভাগের আরো খবর