বৃহস্পতিবার   ২৮ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭   ০৫ শাওয়াল ১৪৪১

পাবনার খবর
৩০

বেড়ায় ইট ভাঙ্গার শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ, আটক ১

পাবনার খবর

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

প্রতিকী ছবি।

প্রতিকী ছবি।

পাবনা বেড়া উপজেলার নাকালিয়া ইউনিয়ের হাটুরিয়া গ্রামের দুলাল হোসেন প্রামানিক (৪২) নামে এক ইট ভাঙ্গার শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। দুলাল একই গ্রামের মৃত সিরাজ প্রামানিকের মানিকের ছেলে। এই হত্যার অভিযোগে কর্মরত বাড়ির মালিক আরশেদ আলী (৬৫) কে আটক করেছে পুলিশ। 

এলাকাবাসী ও পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সকালে নিহত দুলাল হোসেন একই গ্রামের আরশেদ আলী বিডিয়ারের বাড়িতে ইট ভাঙ্গার কাজে আসে। কাজের এক সময়ে বাড়ির মালিকের ছেলে হীরা হোসেন (৩২) আকষ্মিক দুলালকে দেশীয় ধারালো অস্ত্র হাসুয়া দিয়ে অর্তকিত ভাবে আঘাত করে। দুলালের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে হত্যাকারী পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় দুলালকে বেড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ ভর্তী করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরের তার মৃত্যু হয়।

ঘটনার বিষয়ে পাবনা বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহামুদ খাঁন জানান, মঙ্গলবার সকালে বেড়া উপজেলার নাকালিয়া ইউনিয়নে হাটুরিয়া গ্রামের আলশেদ আলীর ছেলে হীরা আলী বাড়ির পাশে ইট ভাঙ্গার কর্মরত শ্রমিক দুলাল হোসেনকে লোহার বস্তুদিয়ে অতর্কিত ভাবে পাঁজরে আঘাত করে।

আঘাতে গুরুত্বর আহত দিনমুজুর শ্রমিক দুলালকে স্থানীয়রা উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে আসে। দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এই ঘটনায় পুলিশ কর্মরত বাড়ির মালিক হীরার বাবাকে আটক করেছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। অভিযুক্ত মূল আসামী পালিয়েছে। এই ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে। আর হত্যাকান্ডের মূল আসামিকে আটকের জন্য পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলে জানান তিনি।

স/এমএস

পাবনার খবর
এই বিভাগের আরো খবর