সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

পাবনার খবর
১৩৯৫

বিএনপি প্রার্থীর নির্দেশে ভুয়া ব্যালট পেপার ছাপানোর পরিকল্পনায় ৫

পাবনার খবর

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

আটঘরিয়া এবং ঈশ্বরদী উপজেলা নিয়ে পাবনা-৪ আসন গঠিতএই আসনে মোট ভোটার ৩,৬২,৪৩৮ জনযার মধ্যে পুরুষ ভোটার ১,৮২,৬০৬ জন এবং নারী ভোটার ১,৭৯,৮৩২ জন  মোট প্রার্থী ৪ জন। আটঘরিয়া এবং ঈশ্বরদী উপজেলার সব জায়গায় নারী পুরুষ, তরুণ তরুণীরা ভোট নিয়ে আলাপ আলোচনায় ব্যস্ত সময় পার করছেন। নির্বাচনের দিন সকলেই দল বেঁধে ভোট প্রদানের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

 

কিন্তু নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপির মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব নির্বাচনকে সামনে রেখে  নিজেদের কার্যালয় ও যানবাহনে অগ্নিসংযোগের মাধ্যমে আওয়ামী লীগকে দোষারোপ করার ষড়যন্ত্রে লিপ্ত। তারই ধারাবাহিকতায় গতকাল রাতে এই আসনের বিএনপির মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের নির্দেশে ভুয়া ব্যালট পেপার ছাপানোর সাথে জড়িত বিএনপির পাঁচ জনকে আটক করেছেন পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হাবিবুর রহমান হাবিব এর নির্দেশে ভুয়া ব্যালট ছাপানোর সাথে জড়িত বলে জানান।  ভুয়া ব্যালট ছাপানোর জন্য তাদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা পাওয়া গিয়েছে বলে জানা যায়। বিএনপির কেন্দ্রীয় নির্দেশে  হাবিবুর রহমান হাবিব তাদের এই কাজ করার নির্দেশ দেন এবং টাকা দেন বলে শিকার করেছেন।

 

বিএনপির নেতা-কর্মীরা কোথা থেকে ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে তা খুঁজে বের করার জন্য  তাদের পরিচয় গোপন রেখেছেন বলে পুলিশ জানান।

 

 

 

 

পাবনার খবর
এই বিভাগের আরো খবর