সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

পাবনার খবর
১৪৬৮

পাবনা ৩ আসনে শান্তির দূত হয়ে শেখ হাসিনা

পাবনার খবর

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৮  

পাবনা-৩ আসনের সব জায়গায় চলছে নির্বাচনের জন্য গণসংযোগ। আর এই গণসংযোগে অংশ নিচ্ছেন দলের তৃণমূল নেতাকর্মী থেকে শুরু করে সর্বস্তরের জনগণ এর জন্য গত ১০ বছরে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র জনগণের  সামনে তুলে ধরছেন।  

এই আসনের গতবারের সফল সাংসদ জনাব মকবুল হোসেন এমপি ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিইয়নে নির্বাচনী পথসভায় গতকাল বলেন, ‘আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তির দূত, উন্নয়নের ধারক ও মানবতার জননী জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীককে ভোট দিয়ে উন্নয়নের এই ধারাকে অব্যাহত  রাখতে সহায়তা করুন। আওয়ামী লীগের ১০ বছরের শাসনামলে দেশে বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি পেয়েছে। মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। কৃষক সহজেই সার পাচ্ছে। মানুষ পেট পুরে ভাত খেতে পারছে। মাদকসেবী ও সন্ত্রাসীদের দমনে সরকারের বিভিন্ন পদক্ষেপ অব্যাহত রয়েছে। যার ফলে মানুষ রাতে শান্তিতে ঘুমাতে পারছে

তিনি বর্তমান সরকারের রাস্তার উন্নয়ন কাজের বিবরণ তুলে ধরেন। যার মাধ্যমে এই আসনে যোগাযোগ ব্যবস্থায় নতুন মাত্রা যোগ হয়েছে। শিক্ষাক্ষেত্রে এসেছে আমূল পরিবর্তন। এসেছে বিদ্যুৎ ব্যবহারের সার্বক্ষণিক নিশ্চয়তা। স্বাস্থ্য সেবায় অভূতপূর্ব অগ্রগতির ফলে কমেছে সময় ও অর্থের অপচয়। যার ফলে জনমানুষের জীবনযাত্রা হয়েছে আধুনিক থেকে আধুনিকতর।

তাই ২০২১ সালের আগেই বাংলাদেশকে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত করার জন্য আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। 

পাবনার খবর
এই বিভাগের আরো খবর