বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

পাবনার খবর
১০৮৭

পাবনা জেলা যুবলীগ সঠিক পথেই আছে: চয়ন ইসলাম

পাবনার খবর

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯  

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সাবেক এমপি চয়ন ইসলাম বলেছেন, পাবনা জেলা যুবলীগ সঠিক পথেই রয়েছে। আগামী ২৩ নভেম্বরের কেন্দ্রিয় সম্মেলনে পাবনা জেলা যুবলীগের ভুমিকা থাকবে বলে তিনি আশা করেন। 

গতকাল শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ পাভেল নাসিমের নেতৃত্বে পাবনা জেলা যুবলীগের নেতৃবৃন্দ তার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সাবেক এমপি চয়ন ইসলাম এ কথা বলেন। 

এ সময় যুবলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আবু আহমেদ পাভেল নাসিম বলেন, পাবনা জেলা যুবলীগ খুব অল্প সময়ে দুটি উপজেলার সম্মেলন সম্পন্ন করেছে। প্রতিটি উপজেলায় বর্ধিত সভা সম্পন্ন করেছে। সর্বপরি যুবলীগের নতুন কমিটির নেতৃত্বে জেলার যুব সমাজের মধ্যে প্রাণের সঞ্চার ঘটেছে।

আবু আহমেদ পাভেল নাসিম কেন্দ্রিয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক চয়ন ইসলাম আরও জানান, পাবনা জেলা যুবলীগ যে ভাবে তাদের কর্মকান্ড শুরু করেছে। তাতে আমি এই অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হিসেবে সন্তুষ্ট। আমি মনে করি পাবনা জেলা যুবলীগ ইতোমধ্যে যুব সমাজের মধ্যে একট ক্লিন ইমেজ তৈরি করতে সক্ষম হয়েছে। 

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, শেখ সাকিরুল ইসলাম রনি, নির্বাহী সদস্য ফাহিমুল কবির শান্তু, শেখ লালু, আব্দুল আল মামুন বাবু, মামুন হায়দার রনি, শাহিনুর রহমান পলাশ, ওসমান গনি, আরিফুল রহমান টিংকু, ফজলে শাহরিয়ার বিপু, সৌহাদ্য বসাক সুমন, রাজ আহমেদ রনি, নাসির উদ্দিন শুভ, আসিফ ইকবাল জনি, আহসান হাবিব, সোহানুর রহমান সোহান, এইচ এম হিমেল, শাকিল খান, আজমল শেখ, আব্দুল্লাহ আল মামুন, সাজ্জাদুর রহমান তারেক, একরাম হোসেন, আহসানল্লাহ ও মাহবুবুর রহমান মামুন এ সময় উপস্থিত ছিলেন।

পরে চয়ন ইসলামকে ফুলে শুভেচ্ছা জানান পাবনা জেলা যুবলীগ নেতৃবন্দ।

পাবনার খবর
এই বিভাগের আরো খবর