বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

পাবনার খবর
১৭

পাবনায় প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ

পাবনার খবর

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

পাবনা সদর উপজেলার কোমরপুর ৯৭নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. কামরুল হাসানের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম সেচ্ছাচারিতা ও দূর্নীতির অভিযোগ উঠেছে। সভাপতি কামরুলের প্রভাব বিস্তারে বিদ্যালয়ের স্বাভাবিক কার্যক্রম, শিক্ষার মান উন্নয়ন, শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্য সবাইকে প্রতিনিয়ত সমস্যা পোহাতে হচ্ছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. সাঈদা খানম বলেন, প্রায় ৫০বছরের পুরনো ১০টি মেহগুনি গাছ ও বিদ্যালয়ের একটি টিনশেড ঘর দরপত্র ছাড়াই বিক্রি করে টাকা পকেটে তোলেন সভাপতি কামরুল হাসান। বিদ্যালয় থেকে কয়েকবার ঐ সময়ের জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম বরাবর লিখিত অভিযোগ দিলেও কোন কাজ হয়নি। বিদ্যালয়ের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ তার প্রভাবে কথা বলতে সাহস পায় না।

এ ব্যাপারে বর্তমান জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খন্দকার মুনসুর রহমানের সাথে কথা বললে তিনি ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি। তবে মৌখিকভাবে বলেন, আপনারা রাঘব বোয়াল ধরেন না, চুনো পুটি নিয়ে মাথা ঘামান, আমি বিষয়টি শুনেছি একটা তদন্ত কমিটি করা হয়েছে। ঘটনার সত্যতা পেলে অবশ্যই আইনি ব্যাবস্থা নেওয়া হবে।

স/সা

পাবনার খবর
এই বিভাগের আরো খবর