রোববার   ৩১ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭   ০৮ শাওয়াল ১৪৪১

পাবনার খবর
৪৫

পাবনায় নারায়ণগঞ্জ ফেরৎ ৩ জনের করোনা শনাক্ত

পাবনার খবর

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২০  

নারায়নগঞ্জ ফেরৎ পাবনায় আরো একজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে পাবনা জেলায় মোট ৩ জন করোনা রোগী শনাক্ত হলো। জেলার সুজানগর উপজেলায় রোববার ( ১৯ এপ্রিল ) করোনা রোগী শনাক্ত হওয়া যুবকের বয়স(৩০)। তার বাড়ি সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের দুর্গাপুর খন্দকার পাড়াগ্রামে।

সুজানগর হাসপাতালের আর এমও সেলিম মোরশেদ ওই যুবকের করোনা আক্রান্ত হওয়ার সত্যতা নিশ্চিত করেন।পুরো গ্রামটি লকডাউন করা হয়েছে বলে সুজানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী বলেন, করোনা শনাক্ত যুবকের পরিবারের অন্য সাত সদস্যের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়েছে।

এরআগে গত ১৬ ও ১৮ এপ্রিল পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউিনিয়নের বামনগ্রামে এবং হান্ডিয়াল ইউনিয়নের ভিটাপাড়া গ্রামে ২ ব্যক্তির করোনাপজিটিভ হয়। এরা দু’জনই নারায়ণগঞ্জ থেকে নিজ বাড়িতে আসার পরই করোনা শনাক্ত হয়।

স্থানীয় এলাকা বাসী জানায়, নারায়ণগঞ্জের একটি টেক্সটাইল মিলে কাজ করতেন সুজানগরের করোনা শনাক্ত ওই যুবক। অসুস্থ অবস্থায় ৯দিন আগে তিনি বাড়ি আসেন।তার অবস্থা ক্রমেই খারাপ হতে থাকলে তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। ঢাকায় গিয়ে নমুনা পরীক্ষার পর তার শরীরে করোনা পজিটিভপাওয়া যায়। বর্তমানে ওই যুবক ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন।

এ নিয়ে পাবনা জেলায় মোট ৩ জন করোনা রোগী শনাক্ত হলো।

স/সা

পাবনার খবর
এই বিভাগের আরো খবর