সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১০ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

পাবনার খবর
১৩

পাবনায় জলাশয় থেকে অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার

পাবনার খবর

প্রকাশিত: ১৫ মে ২০২০  


পাবনার সুজানগরের নাজিরগঞ্জ ইউনিয়নের হাসামপুর থেকে অজ্ঞাত এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (১৫ মে) বেলা ১১টার দিকে ইউনিয়নের হাসামপুর গ্রামের একটি জলাশয় থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুদ্দোজা। 

তিনি জানান, হাসামপুর গ্রামের জলাশয়ে স্থানীয় লোকজন একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরপর তা ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

তিনি জানান, হাসামপুর গ্রামের জলাশয়ে স্থানীয় লোকজন একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।


ওসি আরও জানান, এখন পর্যন্ত ১৫ বছর বয়সি ওই তরুণীর পরিচয় জানা সম্ভব হয়নি। তিনি জানান, হাসামপুর গ্রামের জলাশয়ে স্থানীয় লোকজন একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তবে পুলিশের প্রাথমিক ধারণা, গত ২ থেকে ৩ দিন আগে তরুণীকে ধর্ষণের পর অথবা অন্য কোথাও তাকে হত্যা করা হয়েছে। এরপর দুর্বৃত্তরা মরদেহটি হাসামপুর ব্রিজ সংলগ্ন জলাশয়ে ফেলে গেছে।

পাবনার খবর
এই বিভাগের আরো খবর