বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

পাবনার খবর
২৬

পাবনায় অস্ত্র-গুলিসহ ১৩ ডাকাত সদস্য আটক

পাবনার খবর

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

পাবনা সদর উপজেলার বাংলাবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে অস্ত্র, গুলিসহ ১৩ জন ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দিবাগত রাত একটার দিকে এ অভিযান চালানো হয়।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম শনিবার দুপুরে জানান, সদর উপজেলার দোগাছি ইউনিয়নের বাংলাবাজার এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত-এমন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজান ও ডিবি পুলিশের ওসি ফরিদ হোসেনের নেতৃত্বে পুলিশের আলাদা দু’টি দল সেখানে অভিযানে যায়। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ডাকাত সদস্য পালিয়ে গেলেও দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসানের নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে ১৩ জনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩টি বিদেশী রিভলবার, ১১ রাউন্ড গুলি, ৩টি ম্যাগাজিন, ১টি চাইনিজ কুড়াল ও ১টি টাংগি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো-দক্ষিণ রামচন্দ্রপুর বাংলাবাজার এলাকার ফরিদ ওরফে বালু ফরিদ (৪০), মুকুল হোসেন (৪৫), আবির মোহাম্মদ (২০), জমসেদ খাঁ (৬২), আনোয়ার হোসেন (৩৬), শিপন (২০), আশিক (২২), রামচন্দ্রপুর ঘোষপাড়া এলাকার ছানাউল্লাহ মল্লিক (৪৬), শুভ্র শেখ (২৫), দক্ষিণ রামচন্দ্রপুর এলাকার ইয়ারুল ইসলাম (৩৪), আব্দুস সামাদ (৫৭), চর রামচন্দ্রপুর গ্রামের টিটু খাঁ (৪০) ও আটঘরিয়া উপজেলার কুষ্টিয়াপাড়া গ্রামের রফিকুল ইসলাম (৩৪)।

স/এমএস

পাবনার খবর
এই বিভাগের আরো খবর