শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

পাবনার খবর
২৫

পাবনার কমিউনিটি পুলিশের সভাপতি মানিকের অফিসে চুরি

পাবনার খবর

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

কমিউনিটি পুলিশের পাবনা জেলা শাখার সভাপতি শামসুর রহমান খান মানিকের পাবনার বড় বাজারের  ব্যবসায়িক অফিসসহ ৩টি অফিসে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। বুধবার রাতের কোন এক সময় এই চুরি সংঘটিত হয়। এ সময় চোরের দল ঐ তিনটি অফিসের সকল দরজার তালা ভেঙে এবং সকল ড্রয়ার ভেঙে যাকাতের ৪০ হাজারসহ নগদ তিন লক্ষ ৬০ হাজার টাকা নিয়ে যায় এবং অফিসের সকল কিছু তছনছ করে। পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কমিউনিটি পুলিশের পাবনা জেলা শাখার সভাপতি ও পাবনা জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি শামসুর রহমান খান মানিক জানান, বুধবার রাতের কোন এক সময় অফিসের ছাদের দরজা কেটে এবং তালা ভেঙে চোর তার অফিসে প্রবেশ করে। এ সময় চোরেরা সকল আলমিরা ও ড্রয়ারের দরজার তালা ভেঙে নগদ তিন লক্ষ ৬০ হাজার টাকা নিয়ে যায়। এ ছাড়া পাশে বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রব্বানী কামনা এবং শ্রী অরুন কুমার সাহা নিমাইয়ের অফিসের তালা ভাঙে। তবে সেখান থেকে কোন কিছু নেয়নি। 

চুরির খবর জানাজানি হলে অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আহসান আহমেদ সাব্বিার, বিশিষ্ট ব্যবসায়ী সেলিম হোসেনসহ ডিবি পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ছাড়া পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলঅম বিপিএম, পাবনা চেম্বারের সিনিয়র সহসভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনি, সহসভাপতি ফোরকান রেজা বিশ্বাস সাবক্ষণিক খোজ নেন।     

অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান জানান, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। আশপাশের সকল সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। শিগগির চোর ধরা সম্ভব হবে বলে তিনি আশা করেন।

স/সা

পাবনার খবর
এই বিভাগের আরো খবর