বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

পাবনার খবর
৬২৪৩

নেতা কর্মীরা শান্তির পক্ষ নেয়ায় বিপাকে আনোয়ারুল ইসলাম

পাবনার খবর

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

পাবনা-৩ আসন চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলা নিয়ে জেলার সবচেয়ে বড় এ আসনে ৪ লাখ ২২ হাজার ৭৭৪ ভোটারের মধ্যে জোরেশোরেই ভোটের হাওয়া বইছে। আসনটিতে  আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য এ্যাডভোকেট মকবুল হোসেন ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন। তার বিরুদ্ধে দুর্নীতি,চাঁদাবাজি,হামলা মামলা নেই বলে এলাকায় তার বেশ জনপ্রিয়তা আছে

বিগত বছর গুলতে তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। দলীয় নেতাকর্মীদের একত্রিত রেখে দলীয় সব কার্যক্রম চালিয়ে দলকে রেখেছিলেন সুসংগঠিত। যার কারণে আওয়ামী লীগের সব নেতা কর্মীদের প্রচার প্রচারণায় পাশে পাচ্ছেন সব সময়। মকবুল হোসেন এলাকায় ভোট চাইতে বের হলে অল্প সময়ের মধ্যই নেতা কর্মীরা তার সাথে যোগ দিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। শুধু নেতা কর্মীরাই তার প্রচারণায় অংশ নিচ্ছেন না তার সাথে তরুণ ভোটারেরাও বিপুল উৎসাহ নিয়ে প্রচারণা চালাচ্ছেন।  

অপর দিকে বিএনপির প্রার্থী সাবেক সংসদ সদস্য আনোয়ারুল ইসলামের পক্ষে প্রচারণায় নামছেন না নেতা কর্মীরা। আনোয়ারুল ইসলাম এমপি থাকাকালীন যে সীমাহীন দুর্নীতি করেছেন তা এলাকার মানুষ এখনো ভুলে যায়নি। বিএনপির প্রার্থী আনোয়ারুল ইসলামের পক্ষে বিএনপির নেতা কর্মীরা যখন ভোট চাইতে যায় তখন সাধারণ ভোটারেরা আনোয়ারুল ইসলামের দুর্নীতির কথা মনে করিয়ে বিএনপির নেতা কর্মীদের কে দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিতে পরামর্শ প্রদান করছেন এবং শান্তির পক্ষে আসতে আহ্বান করছেন জনগণের মুখে শান্তির পক্ষে যে জোয়ার সৃষ্টি হয়েছে তা দেখে তারা আনোয়ারুল ইসলামের পক্ষে আর ভোট চাইতে তার সাথে থাকছেন না। বিএনপির নেতা কর্মীরা গোপনে শান্তির পক্ষ নিতে শুরু করে দিয়েছে। বিএনপির নেতাদের প্রচারণা থেকে দূরে সরে থাকা ও শান্তির পক্ষ নেয়ায় বেশ বিপাকে পড়েছেন বিএনপি প্রার্থী আনোয়ারুল ইসলাম।

 

পাবনার খবর
এই বিভাগের আরো খবর