বৃহস্পতিবার   ২৮ মে ২০২০   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭   ০৫ শাওয়াল ১৪৪১

পাবনার খবর
৪৩

তারাবি নামাজ পড়াকে কেন্দ্র করে সংঘর্ষের জেরে বাড়িঘর ভাংচুর

পাবনার খবর

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

পাবনা সদর উপজেলার টিকুরী গ্রামে তারাবি নামাজ পড়াকে কেন্দ্র করে সংঘর্ষের জের ধরে বাড়িঘর ভাংচুর ও লুটপাট করেছে দূর্বৃত্তরা। করোনা সংক্রামন রোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে রমজান মাসে তারাবি নামায পড়ার উপর বাংলাদেশ সরকার নিষেধাজ্ঞা জারি করেছেন ১২ জনের বেশি সমবেত না হয়ে নামাজ আদায় করার ব্যাপারে।

কিন্তু নিষেধাজ্ঞা অমান্য করে টিকুরী পশ্চিম পাড়া জামে মসজিদের কমিটি ও স্থানীয় মুসল্লিদের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। পরবর্তীতে সংঘর্ষ এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের আহত হওয়ার ঘটনা ঘটে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

পুলিশ চলে আসার পর পূনরায় প্রতিপক্ষরা ভাড়াটে সন্ত্রাসী দিয়ে টিকুরী গ্রামের ছাদেক বিশ্বাসের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করে নগদ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পালিয়ে যায়।

এ ঘটনায় হামলার স্বাীকার টিকুরী গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী শারমিন বেগম(২৫) জানান, তাদের বাড়ি ঘর হামলা চালিয়ে এলাকার সন্ত্রাসীরা সব কিছু লুট করে নিয়ে যায়। সমস্যা সমাধানে ও নিরাপত্তার জন্য পাবনা সদর থানায় উভয় পক্ষ অভিযোগ দায়ের করেছেন।

স/এমএস

পাবনার খবর
এই বিভাগের আরো খবর