বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

পাবনার খবর
১১১২

‘ছাম্মা ছাম্মা’ গানে ‘সেক্সি ডান্স’ এ ঝড় তুললেন নায়িকা!

পাবনার খবর

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮  

এলি অভরম। নামটা তেমনভাবে কেউ না চিনলেও এনার সঙ্গে সালমান খানের নাম নিলেই সকলে এক কথায় চিনে যায়। ভাইজানের বিশেষ বান্ধবী হলেন অভিনেত্রী এলি অভরম। ‘বিগ বস’ এর ঘরেও গিয়েছিলেন এলি।

এরপর থেকে বলিউডের সিজলিং আইটেম গার্লের তকমাই জুটেছে তার কপালে। নানা ছবিতে অভিনেত্রী ক্যারেক্টারের জন্য চেষ্টা করলেও শেষমেষ কোনো হট নাচেই কোমড় দুলাতে হয় তাকে।

এদিকে, সম্প্রতি তাকে রীতিমত ট্রোলড হতে হল সোশ্যাল মিডিয়ায়। ‘ছাম্মা ছাম্মা’ শিরোনামের একটি লেজেন্ডারি আইটেম গানের রিমিক্স ভার্সনে কোমড় দুলান তিনি। তার তাতেই সমালোচনার ঝড় উঠে নেট দুনিয়ায়। তবে এই সমালোচনার মূল কারণ হলো এলি অভরমের অশ্লীল নাচ৷

এর আগে ‘চায়না গেট’ ছবিতে উর্মিলা মতোন্ডকরের ‘ছাম্মা ছাম্মা’ গানের কোমড় দুলান। আর সেই নাচ এখনো দর্শকের মনে জায়গা করে আছে। তার মধ্যে এলি অভরমের স্বল্প পোশাক পরে এই ওয়েস্টার্ন ডান্স মেনে নিতে পারছে না সিনেপ্রেমিরা।

তারা কমেন্ট সেকশনে রিমেকটির নিন্দা তো করছেনই পাশাপাশি এলিকে এই গানে নেয়ার জন্য নিন্দা করেছেন ছবির কোরিওগ্রাফার এবং পরিচালকদের। রিমেকটি ‘ফ্রড সাইয়া’ ছবির। আরশদ ওয়ার্সি রয়েছেন ছবির মুখ্য ভূমিকায়৷গানের মাঝে মাঝে কালো পোশাক পরে এলিকে সেক্সি ডান্সে মুভস করতে দেখা যায়। সেই নিয়েও আপত্তি জানিয়েছে সিনেপ্রেমীরা। আজকাল অবশ্য রিমেকেরই যুগ। ৯০ দশকের সমস্ত গানের রিমেক করে চলেছেন সঙ্গীত পরিচালকরা।

পাবনার খবর