বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

পাবনার খবর
১৪

চাটমোহরে বিএনপির কমিটি প্রত্যাখ্যান করে সাবেক এমপির নিন্দা

পাবনার খবর

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

পাবনার চাটমোহর উপজেলা ও পৌর বিএনপির ঘোষিত আহ্বায়ক কমিটি পুণর্গঠণের দাবি জানিয়েছেন উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ। তারা এই কমিটিকে একপেশে উল্লেখ করে নিন্দা জানিয়েছেন।

পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব ও সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক গত ৮ ফেব্রুয়ারি কে এম আনোয়ারুল ইসলামকে আহ্বায়ক ও এইচ ইসলাম হীরাকে সদস্য সচিব করে ৪৩ সদস্য বিশিষ্ট চাটমোহর উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষনা করেছেন। একই দিন আসাদুজ্জামান আরশেদকে আহ্বায়ক ও নুরুল করিম খান আরজকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট পৌর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। এই কমিটি ঘোষনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন চাটমোহর উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আঃ রহিম কালু, আঃ কুদ্দুস আলো মাস্টার ও পৌর বিএনপির সদস্য সচিব নুরুল করিম আরোজ খান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই কমিটি ঘোষনা অনভিপ্রেত ষড়যন্ত্রমূলক। দলের একতা ও সংহতি বিনষ্ট করবে। ওই কমিটি গঠণের ক্ষেত্রে উপজেলা আহ্বায়ক এবং পৌর সদস্য সচিবের কোন মতামত নেওয়া হয়নি। কমিটি একপেশে ও দূর্ভাগ্যজনক। আমরা এই কমিটি ঘোষনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দলের নেতৃবৃন্দের মতামত নিয়ে দলের ঐক্যের স্বার্থে নেতৃবৃন্দ কমিটি পুণঃগঠণের দাবি জানিয়েছেন নেতৃবৃৃৃৃন্দ।

এদিকে উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলামের বাসভবনে মঙ্গলবার বিকেলে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় আহবায়কের সাথে কোন প্রকার আলোচনা ছাড়াই কমিটি ঘোষনায় বিস্ময় প্রকাশ করা হয়। সভায় সভাপতিত্ব করেন কে এম আনোয়ারুল ইসলাম। বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

স/এমএমআই

পাবনার খবর
এই বিভাগের আরো খবর