সোমবার   ২৫ মে ২০২০   জ্যৈষ্ঠ ১০ ১৪২৭   ০২ শাওয়াল ১৪৪১

পাবনার খবর
২৯

চাটমোহরের ব্যস্ততম রাস্তাগুলো এখন জনশূন্য

পাবনার খবর

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

পাবনা জেলার অন্যতম ব্যস্ততম উপজেলা শহর চাটমোহর। যে শহরে রাস্তাগুলো সর্বদা থাকতো ব্যস্ত। যানবাহন আর মানুষের চাপে সর্বদা জনদূর্ভোগের সৃষ্টি হতো। লেগে থাকতো যানবাহনের দীর্ঘ যানজট।

সেই চাটমোহর শহর এখন ফাঁকা। শহরের প্রায় সকল দোকানপাট বন্ধ। চলছে না চায়ের দোকান। সড়কে এখন দু-চারটি রিকশা-ভ্যান ছাড়া আর কিছু নেই। সড়কের দুই পাশই প্রায় ফাঁকা। নিষ্প্রাণ শহরটি যেন থমকে গেছে।

প্রতিদিন চাটমোহর নতুন বাজার জারদিস মোড়ে অসংখ্য যানবাহনের কারণে রাস্তা পার হওয়াই ছিলো দুরুহ। সারি সারি নসিমন, করিমন, সিএনজি আর অটোভ্যান যেন হারিয়ে গেছে।

দোলবেদীতলা, থানা মোড় আর হাসপাতালের সামনের দুঃসহ যানজট নেই। সেখানে শুধু দু-চারটি ব্যাটারিচালিত রিকশা-ভ্যান দাপিয়ে বেড়াচ্ছে। জনশূন্যে যেন শহর বড়োই বেমানান মনে হচ্ছে।

রোববার শহর ঘুরে দেখা গেছে,রাস্তাঘাট প্রায় ফাঁকা। কোথাও যানবাহনের কোনো জটলা নেই,নেই কোনো হইচই। ব্যাটারিচালিত রিকশা,অটোরিকশার পাশাপাশি দু-একটি করে সিএনজি চলতে দেখা গেলেও যাত্রী বলতে ছিলেন দু-একজন। নেই রাস্তার মোড়ে যাত্রীদের অপেক্ষার সারি। দোকানপাটও খোলা নেই। একাধিক রিকশাচালক বললেন,রাস্তাঘাটে কোনো লোকজন নেই। ভাড়াও মিলছে না। শহরের কোনো মানুষ ঘরের বাইরে বের হচ্ছেন না।

অন্য এলাকা থেকেও কেউ আসছেন না। অফিস-আদারত বন্ধ। দু’চারজন বের হলেও প্রয়োজনীয় জিনিসপত্র কিনে আবার বাসায় ঢ়ুকছেন।

স/এমএস

পাবনার খবর
এই বিভাগের আরো খবর