শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

পাবনার খবর
১৪

করোনায় নিষিদ্ধ বাশেঁর হাটে ভ্রাম্যমান আদালতে জরিমানা

পাবনার খবর

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

পাবনার ভাঙ্গুড়া উপজেলার ভেরামারা বাজারে সরকারী নিষেধাজ্ঞা অনমান্য করে বাশেঁর হাট বসানোর দায়ে ভ্রাম্যমান আদালতে পাাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান সকাল ৯টায় এই আদালত পরিচালনা করেন।

এ সময় হাটের ইজারাদার সেলিম হোসেন তাৎক্ষনিক জরিমানা পরিশোধ করেন এবং পারবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত হাটের কার্যক্রম বন্ধ রাখবে অন্যথায় হাটের ইজারা বাতিল হবে মর্মে মুচলেকা দেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, ভেড়ামারা বাজারের ভেতর দিয়ে বয়ে যাওয়া আঞ্চলিক মহাসড়কে দুইপাশ দিয়ে স্তুপ করে রাখা হয়েছে প্রচুর পরিমানে বাঁশ। হাটের কর্যক্রম চালু করায় লোক সমাগম হয়েছে প্রচুর ফেলে করোনা ছড়ানোর অনুকুল পরিবেশ সৃষ্টি হয়েছে। খবর পেয়ে সেখানে উপস্থিত হয়েছেন ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ। পরে হাটের ইজারাদারকে উল্লেখিত টাকা জরিমানা করা হয়।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান বলেন, জাতির এই সংকটময় মুহুর্তে এই ধরনে কাজ অত্যান্ত লজ্জার। সরকার যেখানে লোক সমাগম কমানোর চেষ্টায় রয়েছে তখন এই হাট বসানোর দায়ে তাকে জরিমানা করা হয়েছে এবং সেই সাথে সতর্ক করা হয়েছে।

স/সা

পাবনার খবর
এই বিভাগের আরো খবর