বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৪ ১৪২৬   ০২ রজব ১৪৪১

পাবনার খবর
১৫

আটঘরিয়ায় জামিনে বের হয়ে বাদীকে হত্যার হুমকি

পাবনার খবর

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

পাবনার আটঘরিয়ায় হত্যা মামলার আসামীরা জামিনে বের হয়ে বাদীকে মামলা তুলে নেওয়া মেরে ফেলার হুমকি। এবং ভিটেমাটি থেকে উচ্ছেদ করার হুমকি দেওয়া হচ্ছে। এঘটনায় বাদী আটঘরিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। 

জানা গেছে, আসামী আফজাল, সাবান, মোস্তাক মাস্তান, আক্কাস আলী, মোহাম্মদ আলী, রিনা খাতুন, জামিনে বের হয়ে প্রকাশ্যে দিবালোকে এবং রাতের আধারে বাড়ীর ওপর গিয়ে হত্যার হুমকি এবং ভিটেমাটি ছাড়া হবে মর্মে হুমকি দিচ্ছে প্রতিনিয়তই। ফলে আসামীদের ভয়ে বাদী রাতে আত্মীয় স্বজন ও অন্যের বাড়ীতে গিয়ে জীবন যাপন করছে। বিষয়টি প্রশাসনের নজরে দিলেও এর কোনো বিধিব্যবস্থা গ্রহন করছে না বলে কান্নায় ভেঙ্গে পরেন বাদী।

উল্লেখ্য, পাবনার আটঘরিয়া উপজেলার ৫০ নং ফুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও একদন্ত ইউনিয়নের মহেষপুর গ্রামের আব্দুল রহিম প্রামানিকের ছেলে আশরাফ আলীকে জমিজমা সংক্রান্ত বিষয়ে গত ২৩/১১/২০১৯ ইং তারিখে ভোরে পিটিয়ে হত্যা করা হয়। এঘটনায় নিহতের স্ত্রী হোসনে আরা খাতুন বাদী হয়ে আটঘরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১০। ধারা ৩০২/৩৪। 

বাদী হোসনে আরা খাতুন জানান, গত কয়েক দিন হলো আসামী জামিনে বের হয়। এর পর থেকে আসামীরা আমাকে ও আমার ছেলে মেয়েসহ পরিবারের সকলকে যে কোনো সময়ে মেরে ফেলতে পারে বলে হুমকি দিচ্ছে। তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমি এবং আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। সরকার ও পুলিশ প্রশাসনের কাছে আমার অনুরোধ আমার স্বামীর হত্যাকারিরা যেন কোনো মতেই বাঁচতে না পারে। তাদেরকে ধরে আইনের আওতায়  এনে ফাঁসির কার্যকর করার দাবি জানান।

স/সা

পাবনার খবর
এই বিভাগের আরো খবর